27 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

খুন

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে মামুন হাসান (২১) নামে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় শাকিল মিয়া (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মামুন হাসান উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাই’র ছেলে।
অপরদিকে গ্রেফতারকৃত শাকিল মিয়া একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে। ফুলবাড়িয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের সহোদর দুই বোনের সাথে প্রেমের সম্পর্ক নিহত নিহত মামুন হাসান ও গ্রেফতারকৃত শাকিল মিয়ার।নিহত মামুন হাসানের প্রেমের সম্পর্ক ছিল বড় বোনের সাথে ও গ্রেফতারকৃত শাকিল মিয়ার প্রেমের সম্পর্ক ছিল ছোট বোনের সাথে। এসব নিয়ে মামুন ও শাকিলের বিরোধ লেগেই থাকত। ঘটনার দিন রাতে হুরবাড়ি গ্রামে মামুন ও শাকিলের দেখা হয়। এসময় কথা কাটাকাটি হলে শাকিল ছুরিকাঘাত করে মামুন হাসানকে। পরে স্থানীয়রা মামুনের ডাক-চিৎকারে টের পেয়ে শাকিলকে আটক করে। তবে, অল্প কিছুক্ষনের মাঝেই মামুন হাসান ঘটনাস্থলেই মারা যায়।
এসআই মো. হানিফ মিয়া আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গ্রেফতাকৃত শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।
বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ