26 C
আবহাওয়া
৬:২১ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ছেলের হাতে বাবা খুন

ছেলের হাতে বাবা খুন

মজিবুর রহমান পান্না (৫২)

ময়মনসিংহ প্রতিনিধি:  ময়মনসিংহের ভালুকায় তালাক দেয়া স্ত্রীর সাথে যোগাযোগ রাখায় ছেলের হাতে মজিবুর রহমান পান্না (৫২) নামে একজন খুন হয়েছেন। এই ঘটনায় ছেলে রাব্বিকে (১৭) আটক করেছে পুলিশ। শুক্রবার (২৭ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার পূর্ব ভালুকার কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মজিবুর রহমান ওই এলাকার মৃত সালামত শেখের ছেলে। সে স্থানীয় মিরকা হাসিনা বানু উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক হিসাবে কর্মরত ছিলেন। ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, মজিবুর রহমান পান্না প্রথম স্ত্রীকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর প্রথম স্ত্রীর সাথে তালাক হয়ে যায়। পান্না তালাক প্রাপ্ত স্ত্রীর সাথে নিয়মিত যোগাযোগ করতেন। এ নিয়ে পরিবারে কলহ লেগেই থাকত।

ঘটনার দিন রাতে কথা কাটাকাটির একপর্যায়ে রাব্বি হাতে থাকা কলম দিয়ে বাবর বুকে এলোপাথাড়ি আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর মজিবুর রহমান পান্নাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনার খবর পেয়ে ছেলে রাব্বিকে আটক করা হয়েছে এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। পান্নার মৃত্যু কি ছেলের কলমের আঘাতে হয়েছে নাকি অন্য কোন কারণে মারা গেছে, ময়নাতদন্তের পর বলা যাবে।

হামিমুর রহমান,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ