27 C
আবহাওয়া
১২:২৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের হাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে দ্বিখন্ডিত হয়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) বিকালের দিকে পৌরসভার ২ নং ওয়াডস্থ আজিজিয়া মাবুদিয়া মাদ্রাসার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুনিল দাশ (৬৫) রাউজান উপজেলার নোয়াজিসপুর এলাকার ইন্দ্রাঘাটের ইন্দ্রাবাড়ীর মৃত তেজেন্দ্র দাশের ছেলে।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বিকালের দিকে উল্লেখিত এলাকায় ব্রিজের উপর রেল লাইন দিয়ে হাটছিলো সুনিল দাশ। এসময় পৌরসভার এগারো মাইলে অবস্থিত ১০০ মেঘাওয়াট পাওয়ার প্লান্টের জন্য ফার্নেস অয়েল নিয়ে আসা ওয়াগন (ট্রেন) তার কাছাকাছি আসতেই হঠাৎ ট্রেনের লাইনে শুয়ে পড়েন তিনি।

ট্রেনে কাটা পড়ে তার দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে ব্রীজের নিচে পড়ে যায়। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের পরিচয় শনাক্ত করেন।

নিহতের ছেলে প্রকাশ ও স্বজনরা জানান, এক ছেলে ও ৪ কন্যা সন্তানের পিতা সুনিল দাস দীর্ঘদিন ধরে অসুস্থ। গত তিন মাস খুব অস্বাভাবিক আচরণ করছিলেন। মাঝে মধ্যে মাথা ঘুরে পড়ে যেতেন এবং ঘর থেকে বের হয়ে এলোমেলো ঘুরাঘুরি করতেন। ঘটনার দিন সকাল দশটার দিকেও তিনি ঘর থেকে বের হয়ে যান। মাঝে মধ্যে এভাবে বের হয়ে সারাদিন শেষে সন্ধ্যা বা রাতে বাসায় ফিরে যেতেন তিনি। কিন্তু সন্ধ্যার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে এখানে ছুটে আসিি।

ষোলশহর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদুল আলম বলেন, আসলে নিহতের পরিবারের লোকজনের কথা শুনে জেনেছি তিনি শারিরীক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। এ কারনে ট্রেন কাছাকাছি চলে আসার পর হয়তো তিনি মাথা ঘুরে পড়ে গিয়ে কাটা পড়েছেন। এ ব্যাপারে যথাযত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ