31 C
আবহাওয়া
৪:১৫ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী!

বিএনএ, ঢাকা: রাজধানীর ডেমরায় দ্বিতীয় বিয়ে করায় ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন প্রথম স্ত্রী। শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ডেমরার বাদশা মিয়াঁ রোডের একটি বাসায় এ ঘটনা ঘটে। স্ত্রী পলাতক রয়েছে।

আহত তৌফিকুর রহমান (৪৫) এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি একটি বইয়ের দোকানের কর্মচারী। আহতের গ্রামের বাড়ি কুষ্টিয়ার মিরপুরে।

আহত তৌফিকুরের ভাই তৈমুর রহমান বলেন, আমার ভাই দ্বিতীয় বিয়ে করেন। এতে ক্ষিপ্ত হয়ে তার প্রথম স্ত্রী রেহানা বেগম সকালের দিকে চেতনানাশক কিছু খাইয়ে ঘুমের মধ্যে তার গোপনাঙ্গ কেটে দেন। আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার পরিবারের সদস্যরা জানান, স্বামী দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী ক্ষিপ্ত হয়ে এই ঘটনাটি ঘটায়। বিষয়টি সংশ্লিষ্ট থানার পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ