29 C
আবহাওয়া
৫:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ খেলতে লন্ডনের পথে বাংলাদেশ দল

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ খেলতে লন্ডনের পথে বাংলাদেশ দল

বাংলাদেশ-আয়ারল্যান্ড

বাংলাদেশ-আয়ারল্যান্ড তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৯ মে২০২৩। ইংল্যান্ডের কাউন্টি ক্লাব এসেক্স গ্রাউন্ড চেমসফোর্ডে সিরিজটি অনুষ্ঠিত হবে। সিরিজ খেলতে রবিবার(৩০এপ্রিল ২০২৩) রাতে ঢাকা হতে লন্ডনের পথে রওয়ানা হয় খেলোয়াড়দের একটি গ্রুপ।

বাংলাদেশ দলের খেলোয়াড়রা হলেন,  তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

জানা গেছে,মে মাসে আয়ারল্যান্ডে বৃষ্টির সম্ভাবনা থাকায় ইংল্যান্ডের চেমসফোর্ডে  সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে- ৯, ১২ এবং ১৪ মে।

সিরিজ খেলতে দুই গ্রুপে ভাগ হয়ে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল।রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এবং পরের গ্রুপ সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে দেশ ছাড়বে।

সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে সরাসরি লন্ডনে দলের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। সোমবার দ্বিতীয় গ্রুপের সাথে দেশ ছাড়বেন পারিবারিক কারণে আইপিএল ছেড়ে আসা লিটন দাস। দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলছেন মুস্তাফিজুর রহমান। একই দিন দিল্লি থেকে দলের সাথে যুক্ত হবেন মুস্তাফিজ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ