31 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, ভাইকে মারধর

আনোয়ারায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, ভাইকে মারধর

আনোয়ারায় শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি, ভাইকে মারধর

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এক শিক্ষার্থীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের ওপর হামলা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।
রোববার (২৯ জানুয়ারি) বিকালে কিশোর গ্যাংরা ঐ শিক্ষার্থীকে ইভটিজিং করে। ঘটনার দিন সন্ধ্যায় স্কুল পড়ুয়া বোনকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে পিটিয়ে আহত করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এই বিষয়ে কাউকে অথবা থানায় অভিযোগ দিলে মেয়েটিকে ধর্ষণ ও হত্যার হুমকি দেয় তারা।

কিশোর গ্যাংয়ের সদস্য মোঃ সাইমন চৌধুরী, মোঃ রিয়াদ ও মোঃ আংকুকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হামলার শিকার হওয়া ঐ শিক্ষার্থীর ভাই ।

তিনি জানান, তারা প্রতিনিয়ত ছাত্রীদের ইভটিজিং করে আসছিলো। তাদের কেউ বাধা দিলে রাজনৈতিক ক্ষমতার কথা বলে খারাপ ব্যবহার করতো। তারই ধারাবাহিকতায় আজ স্কুলের টিফিন ছুটিতে তার বোন স্কুলের পাশে কৈনপুরা বাজারে টিফিন কিনতে গেলে তাকে কিশোর গ্যাংয়ের সাইমন চৌধুরী পথ আটকে কুপ্রস্তাব দেয়। এতে আমার বোন প্রতিবাদ করলে তার পড়নের ওড়না ধরে টান দেয়। এসময় স্থানীয়রা প্রতিবাদ করলে তাদের রাজনৈতিক প্রভাবের ভয় দেখিয়ে হুমকি দেওয়া হয়। পরে বিষয়টি স্কুলের প্রধান শিক্ষককে জানালে তিনি আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন। স্কুল থেকে বেরিয়ে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করতে গেলে কিশোর গ্যাংয়ের সদস্যরা আমাকে পিটিয়ে আহত করে। এই বিষয়ে কাউকে অথবা থানায় অভিযোগ দিলে আমার বোনকে ধর্ষণ ও হত্যার হুমকি দেয় তারা।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা হচ্ছে। তাদের গ্রেপ্তার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ