29 C
আবহাওয়া
৪:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন, প্রতিবেশী হবেন সানি লিওন

নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন, প্রতিবেশী হবেন সানি লিওন


বিএনএ, বিনোদন ডেস্ক : ভারতের মুম্বাইয়ের আন্ধেরিতে ৩১ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনলেন অমিতাভ বচ্চন। ৫ হাজার ৭০৪ স্কোয়ার ফিটের ডুপ্লেক্স বাড়িটি নিতে  গত বছর ডিসেম্বরেই ডিল ফাইনাল করেন । চলতি বছরের এপ্রিলে রেজিস্ট্রেশন করেন। জানা যাচ্ছে ৩৪ তলা আবাসনের ২৭ ও ২৮ তলাই এখন বিগ বির নতুন ঠিকানা। বর্গফুট প্রতি ৬০ হাজার টাকা এই বাড়ি কিনতে অভিনেতাকে শুল্কই দিতে হয়েছে প্রায় ৬২ লক্ষ টাকা।

ঐ একই আবাসনে সদ্য বাড়ি কিনেছেন সানি লিওনি ও আনন্দ এল রাই। অমিতাভের প্রতিবেশী হতে চলেছেন তাঁরা। সূত্রের খবর, মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে রিয়েল এস্টেট মার্কেটকে তুলে ধরার জন্য কিছুদিন আগেই স্ট্যাম্প ডিউটি ৫ শতাংশ থেকে কমিয়ে ২ শতাংশ করে দেওয়া হয়েছে। সরকারের দেওয়া সেই সুবিধা নিয়েই এই মহামারীর সময় অনেক তারকা, ব্যবসায়ী ও উদ্যোগপতিরা নতুন সম্পত্তি ক্রয় করছেন।

স্বভাবতই, করোনা আবহের মাঝে বিগ বির বিলাসবহুল বাড়ি কেনা ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। যদিও এ ব্যাপারে বচ্চন পরিবারের তরফে কোনও বিবৃতি প্রকাশ করা হয়নি। নেটিজেনদের বারবার সমালোচনার উত্তরে কিছুদিন আগেই অবশ্য করোনায় তাঁর মোট সাহায্যের খতিয়ান তুলে ধরেন অমিতাভ। ব্যক্তিগত ব্লগে জানান, এখনও পর্যন্ত ১৫ কোটি টাকা খরচ করেছেন। তারপর আবার জানিয়েছিলেন পোল্যান্ড থেকে ৫০ টি অক্সিজেন কনসেনট্রেটর আনতে চলেছেন তিনি। সঙ্গে, ২০টি ভেন্টিলেটর কেনার ব্যবস্থাও করেছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ