29 C
আবহাওয়া
৪:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে লরিচাপায় ট্রাফিক পুলিশ নিহত

রাজধানীতে লরিচাপায় ট্রাফিক পুলিশ নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর উত্তরা আবদুল্লাহপুরেে লরিচাপায় কাজী মোহাম্মদ মাসুদ (৩৮) নামে এক ট্রাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।এ ঘটনায় লরিটিকে জব্দ করলেও চালক পলিয়ে গেছে।

শনিবার (২৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরার আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহতাবস্থায় কনস্টেবল মাসুদকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রোববার (২৮ আগস্ট) ভোর ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. বদরুল হাসান বলেন, কনস্টেবল মাসুদ আব্দুল্লাহপুর এলাকায় রাত্রিকালীন দায়িত্বে ছিলেন। রাস্তা পারাপারের সময় একটি লরি তাকে ধাক্কা দেয়।এ সময় ঘটনাস্থলে কর্তব্যরত সার্জেন্ট তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনার পর ঘাতক লরিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উত্তরা পশ্চিম থানা পুলিশ জানায়, লরিচাপায় ওই পুলিশ কনস্টেবলের কপালে আঘাত ও বুকের পাঁজরের হাড় ভেঙে গেছে।পুলিশ কনস্টেবল মাসুদ ডিএমপি ট্রাফিক উত্তর বিভাগের উত্তরা পূর্ব জোনে কর্তব্যরত ছিলেন। তিনি ২০০৪ সালের ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশে কনস্টেবল হিসেবে যোগ দেন। মাসুদ বাগেরহাট জেলার কচুয়া উপজেলার দোপাখালী গ্রামের কাজী হেমায়েত উদ্দিনের ছেলে। তিনি রাজধানীর দক্ষিণখান এলকায় স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বসবাস করতেন।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ