27 C
আবহাওয়া
৯:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নিউজিল্যান্ডের কাছে হারার আগেই হাত মেলালো ভারত

নিউজিল্যান্ডের কাছে হারার আগেই হাত মেলালো ভারত

প্রথম টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের কাছে ভারতের হার

বিএনএ: নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের শেষ দিকে দেখা গেল অদ্ভুত দৃশ্য। শুক্রবার (২৭ জানুয়ারি) রাঁচীতে সিরিজের প্রথম ম্যাচের এক বল ও এক উইকেট বাকি থাকতেই হঠাৎ করে দু’দলের ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মেলাতে শুরু করলেন। পরে আম্পায়াররা এসে বোঝানোর পর ভুল ভাঙে। আবার মাঠে গিয়ে পজিশন নেন তারা।

ঘটনাটি ঘটেছে ভারতের ইনিংসের শেষ ওভারের পঞ্চম বলে। ততক্ষণে ভারত ম্যাচ হেরে গিয়েছে। লকি ফার্গুসনের সেই ওভারের পঞ্চম বলে আপার কাট করেন ওয়াশিংটন সুন্দর। থার্ড ম্যানে দাঁড়িয়ে সহজ ক্যাচ ধরেন জেকব ডাফি। ভারতের নবম উইকেটের পতন হয়। তখনও উমরান মালিকের ব্যাট করতে আসা বাকি। ফার্গুসনকেও একটি বল করতে হবে। কিন্তু দুই দলের ক্রিকেটাররা যেন সবই ভুলে গিয়েছিলেন।

আউট হওয়ার পর বিপক্ষ অধিনায়ক মিচেল স্যান্টনারের সঙ্গে হাত মেলাতে ব্যস্ত হয়ে পড়লেন ওয়াশিংটন। উল্টো দিকে থাকা আরশদীপও সিংহও হাত মেলাতে যাচ্ছেন। এমন সময় ভুল ভাঙে। আরও আশ্চর্যের ব্যাপার, ধারাভাষ্যকার রবি শাস্ত্রীও একই ভুল করেন। ওয়াশিংটন আউট হওয়ার পরেই তিনি বলে দেন, নিউজিল্যান্ড ম্যাচ জিতে গিয়েছে। কিছুক্ষণ পরেই ভুল স্বীকার করে নেন তিনিও।

ইনিংসের শেষ বলে চার মারেন উমরান। সামনের দিকে চালাতে গিয়েছিলেন। বল কানায় লেগে থার্ডম্যান অঞ্চল দিয়ে চার হয়ে যায়। শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের কাছে ২১ রানে হারে ভারত।

রবিবার (২৯ জানুয়ারি) লখনউয়ে দ্বিতীয় টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

বিএনএনিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ