27 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নামিবিয়াকে ১১০ রানের টার্গেট দিয়েছে স্কটল্যান্ড

নামিবিয়াকে ১১০ রানের টার্গেট দিয়েছে স্কটল্যান্ড

স্কটল্যান্ড

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ টু এর ম্যাচে নামিবিয়াকে ১১০ রানের টার্গেট দিয়েছে স্কটল্যান্ড।বুধবার( ২৭ অক্টোবর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুুষ্ঠিত হচ্ছে।

টস জিতে স্কটল্যান্ডকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় নামিবিয়া। ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে স্কটল্যান্ড।

ম্যাচের শুরুর ধাক্কারপর ম্যাথু ক্রস, মাইকেল লিস্ক ও ক্রিস গ্রিভসের ইনিংসে শতরান পার করে স্কটল্যান্ড।

প্রথম ওভারে স্কটল্যান্ডের তিন টপ অর্ডারকে ফিরিয়ে দেয় নামিবিয়ার পেস বোলার রুবেন ট্রাম্পেলম্যান। চতুর্থ উইকেটে নামে স্কটিশ অধিনায়কের পরিবর্তে দলে সুযোগ পাওয়া ক্রেগ ওয়ালেস। সুযোগ কাজে লাগাতে পারেনি তিনি। ৪ রান করে ডেভিড ভিসার বলে ফিরেন। পাওয়ার প্লেতে ২২ রান তুলতে ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বির্পযয়ে পড়ে তারা।

ওপেন করতে নামা ম্যাথু ক্রসকে সঙ্গ দিতে পঞ্চম উইকেটে নামেন মাইকেল লিস্ক। ৩৯ রানের জুঁটি করে জ্যান ফ্রাইলিংকের বলে বোল্ড হয়ে ফিরেন ম্যাথু ক্রস। তার ব্যাট থেকে আসে ৩৩ বলে ১ চারে ১৯।

এরপর দ্রুত রান তুলতে থাকে মাইকেল লিস্ক। দলীয় ৯৩ রানের সময় স্মিথের বলে হয়ে সাজঘরে ফিরেন তিনি। ২৭ বলে ৪ চার ও ২ ছক্কায় খেলেন স্কটল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৪৪ রানের ইনিংস।

এরপর  দলীয় রানে ৬ যোগ হতেই মার্ক আউট হয় জ্যান ফ্রাইলিংকের বলে। ম্যাচের শেষ বলে ক্রিস গ্রিভস ২৫ রান করে রান আউট হলে ১০৯ রানে থামে  স্কটিশরা। ৫ বলে ৫ রান করে অপরাজিত থাকেন ডেভি।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ