23 C
আবহাওয়া
৯:২১ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

লোহাগাড়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা


বিএনএ, লোহাগাড়া :চট্টগ্রামের লোহাগাড়ায় নতুন কাপড় কেনার টাকা না দেওয়ায় বাবার সাথে অভিমান করে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।  সোমবার (২৫ অক্টোবর) সকালে  উপজেলার পদুয়া ইউনিয়নের জঙ্গল পদুয়া হোসেন সিকদার পাড়ায় এঘটনাটি ঘটে।

নিহতের নাম ফাতেমা আক্তার রিয়া (১৩)। সে ওই এলাকার ট্রাকচালক হাসান আলী  সিকদারের মেয়ে এবং উত্তর পদুয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব মুহাম্মদ শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, গেল তিনদিন পুর্বে বাড়ির পাশের একজন  থেকে টাকা ধার নিয়ে ফেরিওয়ালা থেকে কাপড় ক্রয় করেন সপ্তম শ্রেনীর শিক্ষার্থী রিয়া। রবিবার রাতে বাবা বাড়িতে আসলে কাপড় কেনার বিষয়টি বাবাকে জানালে বাবা কযেকদিন পর টাকা দিতে পারবে জানায়। ওইদিন সাথে সাথে টাকা না দেওয়ায় বাবার সাথে মেয়ে অভিমান করেন।

প্রতিদিনের ন্যায় ঘটনার দিন রাতে খাবার খেয়ে নিজ রুমে শুয়ে পড়েন রিয়া। সকালে ঘুম থেকে ডাকতে গিয়ে লোহার রডের সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় তার ছোট ভাই রায়হান। সাথে সাথে তার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে এসে মরদেহ উদ্ধার করে পুলিশকে খবর দেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, পদুয়ায় এক স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে৷ তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ রায়হান সিকদার/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ