33 C
আবহাওয়া
৭:১৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেপ্তার

সাতকানিয়ায় চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেপ্তার

সাতকানিয়ায় চাঁদাবাজি মামলার পলাতক আসামী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: ভুয়া সরকারি কর্মকর্তা, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এবং দস্যুতা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এস এম মিজান উল্লাহ সমরকান্দিকে (৩৮) নগরীর পাহাড়তলী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। বুধবার (২৪ জানুয়ারি) ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিজান ওরফে ফরদি মৌলভী চট্টগ্রামের সাতকানিয়া থানার পুরানগর এলাকার মাওলানা ফরিদুল আলমের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে  র‍্যাব-৭ চট্টগ্রাম এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, এস এম মিজান উল্লাহ সমরকন্দি চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় বিভিন্ন সময়ে ভুয়া সরকারি কর্মকর্তা, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি এবং দস্যুতাসহ সাধারণ মানুষকে হুমকি দিয়ে আধিপত্য বিস্তার করে আসছে। এসব বিষয়ে বিভিন্ন মহল থেকে অভিযোগের ভিত্তিতে র‍্যাবের গোয়েন্দা টিম তদন্ত করে অপরাধের সত্যতা খুঁজে পায়। এছাড়াও পাঁচলাইশ থানার ওয়ারেন্টভুক্ত পলাতক এ আসামিকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ জানুয়ারি) নগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে মিজানকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদে সে নাম ঠিকানা প্রকাশ করতঃ উল্লেখিত মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করে।

সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামি এস এম মিজান উল্লাহ সমরকান্দি’র বিরুদ্ধে চট্টগ্রামের আকবরশাহ, পতেঙ্গা, পাঁচলাইশ এবং সাতকানিয়া থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধসহ, প্রতারণা, হুমকি, চাঁদাবাজি এবং দস্যুতা সংক্রান্ত ৫টি মামলার তথ্য পাওয়া যায় বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

গ্রেপ্তার আসামিকে সাতকানিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ