28 C
আবহাওয়া
৯:২১ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মায় শিশু নিখোঁজ

পদ্মায় শিশু নিখোঁজ

পদ্মায় শিশু নিখোঁজ

বিএনএ, রাজশাহী: রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে ৮ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) দুপুর আড়াইটায় পদ্মা নদীর চকরাজাপুর ঘাটে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশু রেখা খাতুন লালপুর উপজেলার বিলবাড়িয়া গ্রামের রেজ্জেক আলীর মেয়ে।

স্থানীয় সূত্র জানায়, চকরাজাপুর চরে নানা নাজিম উদ্দিনের বাড়িতে নিখোঁজ শিশু রেখা খাতুন মা ফেরদৌসী খাতুনের সঙ্গে ঈদ উপলক্ষে বেড়াতে আসে। সেমাবার দুপুরে খালাতো-মামাতো ভাই বোনদের সঙ্গে চকরাজাপুর পদ্মা নদীর ঘাটে রেখাসহ ৪ জন গোসল করতে নামে। কিছুক্ষণ পর রেখা ডুবে যায়।

নিখোঁজের বিষয়টি নানার বাড়িতে জানানোর পর নৌকা ও জাল দিয়ে খোঁজখুজি করে তাকে পাওয়া যায়নি। খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে পদ্মার পাড়ে জড়ো হন হাজারও মানুষ। সোমবার বিকাল সাড়ে ৪টা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। তবে তাকে দেখার জন্য চকরাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল আযমসহ হাজারও মানুষ পদ্মা পাড়ে ভিড় করতে দেখা গেছে।

চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান ডিএম বাবলু মনোয়ার জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম। নৌকা নিয়ে স্থানীয় জেলেরা উদ্ধারের চেষ্টা করেও বিকাল সাড়ে ৪টা পর্যন্ত তার সন্ধান পাননি।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ