30 C
আবহাওয়া
১২:১৫ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সাতক্ষীরায় সড়কে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের

সাতক্ষীরায় সড়কে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের


বিএনএ, ডেস্ক :  সাতক্ষীরায় দ্রুতগামী পাঁচটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে  বাবা-ছেলেসহ নিহত হয়েছেন তিনজন। আহত হয়েছেন আরও সাত ব্যক্তি।রোববার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,  মাহমুদ হোসেন নামে এক ব্যক্তি একটি মোটরসাইকেলে করে শহরে যাচ্ছিলেন। বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর দুর্ঘটনাকবলিত এই মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়।এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল বারি। আর তার ছেলে রেজোয়ানকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে দুর্ঘটনায় মারাত্মক আহত মাহমুদুর রহমানকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও পরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ