29 C
আবহাওয়া
৭:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মোদীর আগমন ঘিরে গোপালগঞ্জে কড়া নিরাপত্তা

মোদীর আগমন ঘিরে গোপালগঞ্জে কড়া নিরাপত্তা

মোদী

গোপালগঞ্জ প্রতিনিধি: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন ঘিরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও ওড়াকান্দিসহ পুরো জেলা নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসানো হয়েছে নিরাপত্তা চৌকি। জনসভার জন্য মঞ্চ তৈরির কাজও শেষ প্রায়।

মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ২৭শে মার্চ টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকে দলিত সম্প্রদায়ের তীর্থভূমি কাশিয়ানীর ওড়াকান্দি গ্রামে যাবেন তিনি। হরিচাঁদ ঠাকুর ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা-অর্চনা শেষে ভাষণ দেবেন জনসভায়। নিজস্ব রীতিতে তাকে বরণ করতে প্রস্তুত মতুয়া ভক্তরা।

দুই প্রধানমন্ত্রীর নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী। ঠাকুরবাড়ির চার কিলোমিটার এলাকাজুড়ে নেয়া হয়েছে চারস্তরের নিরাপত্তা বেষ্টনী। ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় আনা হয়েছে পুরো এলাকা।

গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, এই সফরের সময় নিশ্চিত নিরাপত্তার চাদরে ঢেকে দিতে আমরা গোপালগঞ্জ পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী, নিরাপত্তা কর্মী এবং সাংবাদিকসহ তিন হাজার মানুষের করোনা পরীক্ষার তাৎক্ষণিক ব্যবস্থা করেছে গোপালগঞ্জ স্বাস্থ্য বিভাগ। ভিআইপিদের জন্য প্রস্তুত রাখা হয়েছে দুটি কার্ডিয়াক অ্যাম্বুলেন্স ও হাসপাতালের ভিআইপি কেবিন।

সমাবেশে সাড়ে ৩শ’ মতুয়া ভক্ত অংশ নেবেন। ওড়াকান্দি ঠাকুর পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রূপার নৌকা ও নরেন্দ্র মোদীকে পদ্মফুল উপহার দেয়া হবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ