29 C
আবহাওয়া
৬:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আবারো সংঘর্ষে চবি ছাত্রলীগের উপগ্রুপ

আবারো সংঘর্ষে চবি ছাত্রলীগের উপগ্রুপ

আবারো সংঘর্ষে চবি ছাত্রলীগের উপগ্রুপ

বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আবারো সংঘর্ষে জড়িয়েছে শাখা ছাত্রলীগের উপগ্রুপ ‘বিজয়’ এর নেতাকর্মীরা। এদের একপক্ষ আলাওল ও এ এফ রহমান হলের সামনে এবং আরেকটি পক্ষ সোহরাওয়ার্দী হলে অবস্থান করছে। এতে চারজন আহত হয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় সংঘর্ষে জড়ায় নেতাকর্মীরা।

এসময় সোহরাওয়ার্দী হলের অতিথি কক্ষ, প্রভোস্ট কক্ষসহ কয়েকটি কক্ষে ভাঙচুর চালায় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও বিজয়ের একপক্ষের নেতা আলামিন হোসেনের অনুসারীরা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের বগিভিত্তিক উপগ্রুপ বিজয়ের রয়েছে দুইটি অংশ। এর এক অংশের নেতৃত্ব দেন শাখা ছাত্রলীগ নেতা আলামিন হোসেন এবং অন্য অংশের নেতৃত্ব দেন শাখা ছাত্রলীগ সহ সভাপতি নজরুল ইসলাম সবুজ ও ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন।

শাখা ছাত্রলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম সবুজ বলেন, আলামিনের অনুসারীরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে জামাত -শিবিরের মতো আমাদের ছেলেদের উপর অতর্কিত হামলা করে ক্যাম্পাস অস্থিতিশীল করার উদ্দেশ্যে। এসময় সাধারণ শিক্ষার্থীদের রুম, প্রভোস্টের রুমসহ আমাদের রুমে ভাঙচুর চালায় তারা। আমি প্রশাসনের নিকট এর দ্রুত বিচার দাবি করছি।

শাখা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক নয়ন চন্দ্র মোদক বলেন, একুশে ফেব্রুয়ারি আমাদের ছেলেকে মারধর করে। পাশাপাশি ক্লাসে খেলার মাঠে বিভিন্ন সময় হুমকি দেয় হল থেকে বের করে দিবে বলে। আজ তারা দেশীয় অস্ত্র নিয়ে আলাওল হলের দিকে আসলে সংঘর্ষ শুরু হয়।

জানা গেছে, গত সোমবার একুশে ফেব্রুয়ারি রাতে শহিদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। তবে মীমাংসা না হওয়ায় আবারো সংঘর্ষে জড়ায় নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম বলেন, আমরা ঘটনা শোনার সাথে সাথেই পুলিশ পাঠিয়েছি। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিএনএ/ সুমন বাইজিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ