25 C
আবহাওয়া
৮:২৮ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ও পল্লী উন্নয়ন বিভাগে নতুন সচিব

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ও পল্লী উন্নয়ন বিভাগে নতুন সচিব

পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ও পল্লী উন্নয়ন বিভাগে নতুন সচিব

বিএনএ, ঢাকা: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। সোমবার (২২ মে) এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নতুন সচিব নিয়োগ পেয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. মশিউর রহমান। অন্যদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোসাম্মৎ হামিদা বেগমকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে বদলি করা হয়েছে।

এর আগে গত ১৮ এপ্রিল পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মশিউর রহমানকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব করা হয়েছিল। তবে সে রদবদলের প্রজ্ঞাপনটি সোমবার বাতিল করা হয়েছে।

ওই প্রজ্ঞাপনে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সচিব নাহিদ রশিদকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব হিসেবে বদলি করা হয়েছিল। বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দারকে পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয়ের সচিব করা হয়েছিল। ওই প্রজ্ঞাপনেও পার্বত্য চট্টগ্রাম বিভাগ মন্ত্রণালয় সচিব হামিদা বেগমকে পল্লী উন্নয়নের সময় বিভাগে বদলি করা হয়েছিল। প্রজ্ঞাপনটি বাতিল করায় এ রদবদলও বাতিল হয়ে গেল।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ