24 C
আবহাওয়া
৪:১৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

আনোয়ারায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

আনোয়ারায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

আনোয়ারার (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব-৭ এর একটি আভিযানিক দল। সোমবার(২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের সরকারহাট এলাকা থেকে প্রায় ৯৫ লক্ষ টাকার ইয়াবা সহ মোঃ জামাল হোসেন (৩০) ও মোঃ নিজাম উদ্দিন (২৭) কে আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত (চট্ট-মেট্রো-হ-১৪-৯৯৯৫) নাম্বারের একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সোমবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে কুমিল্লার দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে সোমবার ৩টার সময় আনোয়ারা উপজেলার সরকারহাট কাঁচাবাজারস্থ বিসমিল্লাহ ভাতঘর এন্ড বিরানী হাউস এর সামনে আনোয়ারা-বাঁশখালী রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে ধাওয়া করে র‌্যাব সদস্যরা মোঃ জামাল হোসেন (৩০) ও মোঃ নিজাম উদ্দিন (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবা ও মোটরবাইকসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ এনামুল হক নাবিদ

Loading


শিরোনাম বিএনএ