25 C
আবহাওয়া
২:৫৪ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » আসামি ধরে ফেরার পথে নিহত হন এসআই

আসামি ধরে ফেরার পথে নিহত হন এসআই

দুর্ঘটনা

বিএনএ, মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামি ধরে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সমিরন চন্দ্র দাস (৪২) নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি।শনিবার (২১ মে) ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এসআই সমিরন চন্দ্র দাস হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামের বাসিন্দা। আহত পুলিশ সদস্যরা হলেন- রাজনগর থানার এসআই সুলেমান, শওকত মাসুদ ভুঁইয়া, জাহাঙ্গীর, কনস্টেবল আব্দুল আজিজ ও মাসুক মিয়া। আহত আসামিরা হলেন- কান্ত সাঁওতাল, লক্ষন সাঁওতাল ও কুর্মি মইনা।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (২১ মে) ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে ৩ আসামি ধরে থানায় ফিরছিলো পুলিশের পিকআপ।  পথে ময়নার দোকান এলাকায় চাকা ফেটে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। এতে পুলিশের ৪ এসআই, ২ কনস্টেবল ও ৩ আসামি আহত হন। খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশের এসআই সমিরন চন্দ্র দাসকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পুলিশের তিন এসআই, এক কনস্টেবল ও এক আসামিকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ