40 C
আবহাওয়া
৫:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই ভুয়া ডিবি পুলিশ আটক

রাজধানীতে দুই ভুয়া ডিবি পুলিশ আটক


ঢাকা, প্রতিবেদক : রাজধানীর কদমতলি থেকে দুই ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে পুলিশ। আটকরা হচ্ছে, মোঃ ফরিদ সরকার ও মোঃ শফিকুল ইসলাম। শনিবার(১৯ডিসেম্বর) রাতে তাদের কে আটক করা হয়। রোববার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, ওয়্যারলেস সেট চার্জার ও একজোড়া অক্সফোর্ড পুলিশের সু উদ্ধার করা হয়।

এই ঘটনায় কদমতলী থানায় একটি মামলা করা হয়েছে, মামলা নং ৬৯। এজাহারে বলা হয়েছে, গতকাল শনিবার রাতে কদমতলি থানাধীন শনি আখড়া আর এস শপিং মলের সামনে দুজন লোক সাদা পোষাকে ডিবি পুলিশের মিথ্যা পরিচয়ে হ্যান্ডকাফ ওয়াকিটকি ও খেলনা পিস্তল নিয়া ছিনতাইয়ের উদ্দ্যোগ নেয়।

পরে গোপন সংবাদে মাধ্যমে কদমতলী থানার উপ-পরিদর্শক এস আই কবিরের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছালে আসামিরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে আটক করে।

মামলার তদন্ত কর্মকর্তা কদমতলী থানার উপ-পরিদর্শক মোঃ এরশাদ আলম জানান, এই চক্রটি দীর্ঘ দিন ধরে ঢাকা ও ঢাকার বাহিরে এসব ছিনতাই করে আসছে। গ্রেফতারকৃতদের নামে রাজধানীর কদমতলি ও কুমিল্লা জেলার দেবিদ্বার থানাসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে।

কদমতলি থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর জানান,তারা পেশাদার ছিনতাইকারী তাদের দুজনকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার ১ নং আসামী মোঃ ফরিদ সরকার কুমিল্লা জেলার মুরাদনগর থানার কাজিয়াতলা গ্রামের মৃত খালেক সরকারের ছেলে। অপর আসামী মোঃ সফিকুল ইসলাম একই এলাকার কফিল উদ্দিনের ছেলে

Loading


শিরোনাম বিএনএ