29 C
আবহাওয়া
৬:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে ৫২০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

রাউজানে ৫২০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

রাউজানে ৫২০ লিটার চোলাইমদসহ গ্রেপ্তার ২

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : কর্ণফুলী নদী দিয়ে যান্ত্রিক নৌযান ভর্তি করে পাবত্যজেলা থেকে পাহাড়ী চোলাই মদ পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা করে পুলিশ। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের ঘাটিয়ার পাড়ার মৃত আব্দুল আলমের ছেলে মনছুর আলম (৩৫) ও একই এলাকার নজির আহমদের ছেলে দিদারুল ইসলাম (৪৫।

শনিবার (২০ নভেম্বর) ভোররাত ৪টার সময় রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাচঁখাইন দরগাহ ঘাটে কর্ণফুলি নদীর রাউজান অংশ থেকে পুলিশ বিপুল পরিমান পাহাড়ী চেলাই মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ ।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জয়নাল আবেদিন বলেন, রাত্রিকালীন ডিউটির সময় গোপনে সংবাদ পায় কর্ণফুলি নদী দিয়ে মদ পাচার হচ্ছে। এমন সংবাদে স্প্রীড বোট নিয়ে নদীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করি। এসময় বস্তা ভর্তি ৫২০ লিটার মদ উদ্ধার করি। পাহাড়ী চেলাই মদ পাচারকারী যান্ত্রিক নৌযান আটক করা হয় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। আজ দুপুরে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার পর গ্রেপ্তার দু’ মাদক ব্যবসায়ীকে আদালতে সোর্পদ করা হয়েছে ।

বিএনএনিউজ২৪.কম/ শফিউল/ আমিন

Loading


শিরোনাম বিএনএ