31 C
আবহাওয়া
১২:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদপুরে ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

চাঁদপুরে ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ


বিএনএ, চাঁদপুর : চাঁদপুরে কোস্টগার্ডের অভিযানে যাত্রীবাহী লঞ্চে তল্লাশি চালিয়ে ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। শুক্রবার এ অভিযান পরিচালনা করা হয়। জব্দকৃত জালের আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলার মেঘনা নদীর মোহনা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন বিসিজি চাঁদপুর স্টেশনের লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান।

অভিযানে ফতুল্লা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এম ভি গাজী সালাউদ্দীনে তল্লাশী করে আনুমানিক ২৫ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন । জব্দ করা কারেন্ট জালের  আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৯২ লাখ ৫০ হাজার টাকা। জব্দকৃত জালের প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর  উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

চাঁদপুর কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানান, আটককৃত কারেন্ট জাল গুলো পরবর্তীতে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ