29 C
আবহাওয়া
৪:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দল থেকে সরে দাঁড়ালেন রুবেল!

দল থেকে সরে দাঁড়ালেন রুবেল!

রুবেল

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের সিরিজে রুবেল খেলতে পারবেন না, সরাসরি এমন কথা না বললেও দেবাশীষ চৌধুরী আকার-ইঙ্গিতে বুঝিয়ে দেন, শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজে এই গতিতারকা অনিশ্চিত। রুবেল হোসেনের কোমড়ে বেশ সমস্যা হচ্ছে, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে তিনি না-ও থাকতে পারেন, সেটা জানা গিয়েছিল আগেই। নির্বাচকরা হয়তো তার অবস্থা দেখে তারপর সিদ্ধান্ত নিতেন।

তবে রুবেল সেই সময় পর্যন্ত অপেক্ষা করলেন না। জাতীয় দলের ডানহাতি এই পেসার নিজে থেকেই সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। রুবেলের কোমড়ে সমস্যাটার উৎপত্তি নিউজিল্যান্ডে সফরেই। গত এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে (২৪ এপ্রিল) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে দেশের অন্যতম সেরা পেসার জানিয়েছিলেন, তার কোমড়ের ডিস্কে ব্যথা আছে। খেলার মতো উপযুক্ত হতে আরও অন্তত মাসখানেক লাগতে পারে।

এবার জানা গেল, সেই সমস্যাটা কাটেনি। ডানহাতি পেসার নিজে গণমাধ্যমে আর নতুন করে কিছু না বললেও বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী রোববার (১৬ মে) জানিয়ে দিয়েছেন, ‘রুবেলের কোমড়ের সমস্যা আছে। সে এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছে।’

এদিকে দেবাশীষ চৌধুরীর কথার ২৪ ঘন্টা না যেতেই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন খোদ রুবেল। সোমবার (১৭ মে) সকালে সাথে আলাপে তিনি পরিষ্কার বলেই দিয়েছেন, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার জন্য শারীরিকভাবে প্রস্তুত নন।

রুবেল বলেন, ‘আমি তিন ফরম্যাটের মধ্যে সবচেয়ে পছন্দ করি ওয়ানডে। ৫০ ওভারের ম্যাচ খেলতে আমি সবসময় উন্মুখ হয়ে থাকি। এই ফরম্যাটটা শুধু ভালইবাসিনা, সর্বোচ্চ উপভোগ করি। নিজের সেরাটা দিতে প্রানপণ চেষ্টাও থাকে। তবে আমি এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার সাথে সিরিজ থেকে দূরে থাকতে চাই।’

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ