31 C
আবহাওয়া
১২:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

বিএনএ ঢাকা: রাজধানীর চন্দ্রিমা উদ্যানে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়েছে।মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল ১০টার দিকে এ ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। সে সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল ছুড়তে দেখা গেছে।এ ঘটনায় বেশ কয়েকজন বিএনপি নেতাকর্মী আহত হয়েছে বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও সাবেক ফুটবলার  আমিনুল ইসলাম বলেন, ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপির নবগঠিত কমিটির নেতাকর্মীরা বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর কর্মসূচি ছিল। তাদের কোনো নেতাকর্মীকে জিয়াউর রহমানের কবরের আশপাশে অবস্থান করতে দিচ্ছিল না পুলিশ। তারা অনুমতি নিয়েই এখানে এসেছেন বলে জানান তিনি।

ঘটনার সময়  ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান উত্তেজিত নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করতে দেখা যায়। সে সময় কয়েকজন পুলিশ কর্মকর্তার সঙ্গেও কথা বলেন তিনি।

এ বিষয়ে ডিএমপির শেরেবাংলা নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি গণমাধ্যমকে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ