30 C
আবহাওয়া
৪:১৪ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বাসের ধাক্কায় যুবলীগ নেতার মৃত্যু

বাসের ধাক্কায় যুবলীগ নেতার মৃত্যু

বাসের ধাক্কায় যুবলীগ নেতার মৃত্যু

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।রোববার (১৭ এপ্রিল) বেলা ১২টার দিকে জোরারগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রবিউল হোসেন সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার মো. আবু তাহেরের পুত্র। তিনি উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

মৃত্যুর আগে তিনি তার পেজবুক একাউন্টে নিজের ১৩তম বিবাহ বার্ষিকীর দিনটি স্বরণ করে নিজের প্রিয়তম স্ত্রীকে উৎসর্গ করে লিখেন। “দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩টি বসন্ত পুরে গেল। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিনয় হয়েছিলো আমার ও প্রিয়তম তোমার।

প্রিয়তম, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক অনেক কৃতজ্ঞতা।” পেজবুক স্ট্যাটাস দেয়ার কিছুক্ষণের মধ্যে বেপরোয়া গতীর বাস তিশাপ্লাস কেড়ে নিলো তার প্রান।

প্রত‌্যক্ষ দ‌র্শিরা জানান, বাড়ি থেকে বের হয়ে নিজের ব্যবসায়িক কাজে যাচ্ছিলেন। পথিমধ্যে বিএসআরএম গেট এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতির তিশা প্লাটিনাম নামের একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তা‌কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, সকাল সাড়ে ১১টার সময় ঢাকামুখী একটি তিশা প্লাটিনাম বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আমরা বাসটি আটক করেছি। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪.কম/আশরাফ উ‌দ্দিন/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ