30 C
আবহাওয়া
৩:২৩ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় ছুরিকাঘাতে  যুবককে খুন

সাতকানিয়ায় ছুরিকাঘাতে  যুবককে খুন

চট্টগ্রামে ছুরিকাঘাতে রেস্তোরাঁ কর্মচারী নিহত

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় মাহমুদুল হক (২৪) নামে এক যুবককে খুন করা হয়েছে। মঙ্গলবার (২৮ মে) বেলা ১টার দিকে মিঠার দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

মাহমুদুল হক একই এলাকার বদিউল আলমের ছেলে। তিনি দৈনিক ভিত্তিক কাজ করেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

তিনি বলেন, টাকা-পয়সা লেনদেনের বিরোধের জেরে মাহমুদুল হককে ছুরিকাঘাত করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মাহমুদুল হককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

নিহতের ভাই মোহাম্মদ এনাম বলেন, নাশতার বিল নিয়ে বিরোধ ছিল। সোমবার বাড়িতে অনেক লোকজন এসেছিল। মঙ্গলবার (আজ) পূর্বপরিকল্পিতভাবে বেলা একটার দিকে মিঠার দোকানে আমার ভাই মাহমুদুল হককে ছুরিকাঘাত করেছে সোহাগ ও সাইফুল। গত কয়েকদিন ধরে সোহাগ ও সাইফুল মিলে আমার ভাইকে মারধর করতে চায়। ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল রেখে গেছে সোহাগ ও সাইফুল। মাহমুদুলকে কেরানিহাটের এলাইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। এরপর চমেক হাসপাতলের দায়িত্বরত চিকিৎসক মাহমুদুল হককে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত চট্টগ্রাম জেলা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়ন থেকে ছুরিকাঘাতে মাহমুদুল হক নামে এক যুবক আহত হয়। সেখানে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠায়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ