28 C
আবহাওয়া
২:৪৬ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » এমপি আনারের মরদেহের ‘খণ্ডিত অংশ উদ্ধার’

এমপি আনারের মরদেহের ‘খণ্ডিত অংশ উদ্ধার’

আনোয়ারুল আজিম আনার

বিএনএ, ঢাকা: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহের ‘খণ্ডিত অংশ’ কলকাতার সঞ্জীবা গার্ডেনের সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) কলকাতার সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংক থেকে একটি মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তা এমপি আনারের মরদেহেরই অংশ।

জানা গেছে, প্রায় ৪ কেজি ওজনের মাংসের অংশ ঘাতক কসাই জিহাদ হাওলাদার কমোডে ফেলে দিয়েছিল।

ডিবিপ্রধান হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার হওয়া মাংস নিহত এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহের কিনা তা এখন বলা যাচ্ছে না। ডিএনএ পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এর আগে কলকাতা সিআইডিকে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের দেহাংশের খোঁজে হত্যার ঘটনাস্থল সঞ্জীবা গার্ডেন্সের সেই ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ করে ঢাকার ডিবির টিম। পাশাপাশি হাতিশালা লেকও সার্চের অনুরোধ করা হয়।

তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার সেই সঞ্জীবা গার্ডেনের সেপটিক ট্যাংকে অভিযান চালানো হয় এবং সুয়ারেজ লাইনের পাইপ ভাঙা হয়।

গত ১২ মে ঢাকা থেকে কলকাতায় যান ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। ১৩ মে নিউটাউনের আবাসনে খুন হন তিনি। হত্যার পর লাশ গুম করতে দেহের চামড়া ছাড়িয়ে হাড়-মাংস আলাদা করে ফেলা হয়। চার টুকরো করা হয় মাথার খুলি। এরপর দেহাংশ ট্রলি ব্যাগে ভরে কলকাতা লাগোয়া বিভিন্ন জায়গায় জলাশয়ে ফেলে দেয়া হয়। ওই ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে বাংলাদেশ পুলিশ। ১ জনকে গ্রেপ্তার করেছে পশ্চিমবঙ্গ পুলিশের সিআইডি।

উল্লেখ্য, আনোয়ারুল আজিম আনার ১৯৬৮ সালের ৩ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মধুগঞ্জ বাজার এলাকায়। পেশায় ব্যবসায়ী আনোয়ারুল আজিম আনার আওয়ামী লীগের কালিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক। ঝিনাইদহ-৪ আসন থেকে ২০১৪, ২০১৮ এবং ২০২৪ সালে পরপর তিনবার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি।

বিএনএ/এমএফ, এসজিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ