30 C
আবহাওয়া
৫:২৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » যবিপ্রবি চট্টগ্রাম এসোসিয়েশনের ইফতার মাহফিল

যবিপ্রবি চট্টগ্রাম এসোসিয়েশনের ইফতার মাহফিল

যবিপ্রবি চট্টগ্রাম এসোসিয়েশনের ইফতার মাহফিল

বিএনএ যবিপ্রবি: যবিপ্রবি চট্টগ্রাম এসোসিয়েশনের ইফতার মাহফিলের আয়োজন করা হয় শনিবার (১৬ মার্চ)। এতে উপস্থিত ছিলেন চট্টগ্রামের কৃতি সন্তান ফার্মেসি বিভাগের সাবেক চেয়ারম্যান ড. কিশোর মজুমদার ও মার্কেটিং বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন জিসান। এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রামের অন্যান্য ছাত্রছাত্রীরা।

কিশোর মজুমদার বলেন, আমরা কেউ শিক্ষকতার জন্য বা কেউ পড়ালেখার জন্য সুদূর চট্টগ্রাম থেকে যশোরে এসেছি, আমরা সবাই মানুষ কিন্তু আমাদের এই পরিচয়টা সবার আগে ধারণ করতে হবে যে আমরা সবাই চাটগাঁইয়া। সারা বাংলাদেশের মানুষ জানে চাটগাঁইয়ারা আতিথেয়তা থেকে শুরু করে সব দিক দিয়ে বেস্ট। তোমাদের কেউ এই কথাটার স্বাক্ষর রাখতে হবে। সংগঠনের পাশাপাশি তোমাদেরকে ভালো করে পড়ালেখা করতে হবে এবং একজন আরেকজনের বিপদে-আপদে এগিয়ে আসতে হবে।

পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র সাজেদুর রহমান আরমান বলেন, আমরা সবাই চট্টগ্রাম থেকে এখানে পড়ালেখা করতে এসেছি। এত দূরের এই শহরে যখন আমরা এসে দেখি আমাদের চাটগাঁইয়া ভাইরা আছে তখন আমাদের ভালো লাগে। এবং সবাই মিলে এই ধরনের ইফতার মাহফিল আমরা সব চাটগাঁইয়ারা একত্রিত হতে পারি যার ফলে আমাদের সিনিয়র ভাই-বোনদের সাথে আমাদের সম্পর্ক ভালো হয় আমাদের জুনিয়র ভাই বোনরা আমাদেরকে চিনতে পারে ফলে যে কোন সমস্যায় সবাই এগিয়ে আসতে পারে।

বিএনএনিউজ/ আরাফাত হোসেন অভি/ বিএম

Loading


শিরোনাম বিএনএ