29 C
আবহাওয়া
৭:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মা’কে খুন করল পটিয়ার সাবেক পৌর মেয়র সামশু মাস্টারের ছেলে

মা’কে খুন করল পটিয়ার সাবেক পৌর মেয়র সামশু মাস্টারের ছেলে

পটিয়া পৌরসভার সাবেক মেয়র সামশু মাস্টারের ছেলে খুন করল মাকে!

বিএনএ, চট্টগ্রাম : জাতীয় পাটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পটিয়া পৌরসভার সাবেক মেয়র সামশুল আলম মাস্টার এর ছেলে গুলি করে খুন করেছে তার মাকে। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে চট্টগ্রামের পটিয়া পৌর সদরে দুপুরে এই ঘটনা ঘটে। নিহতের নাম জেসমিন আক্তার (৬০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিতার মৃত্যুর পর জায়গা ও ব্যাংক একাউন্টের টাকা নিজের নামে করে নেওয়ার বিষয়ে মায়ের সাথে বাকবিতণ্ডা হয় মাইনুদ্দীন মোহাম্মদ মাঈনুরের। এক পর্যায়ে মা জেসমিন আক্তারের মাথায় গুলি করে পালিয়ে যায় মাইনুদ্দীন।

গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়। চমেক হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পটিয়া পৌর সদরের ৫ নম্বর ওয়ার্ডের সবজাপাড়ায় ছেলে মাঈনুদ্দীনের গুলিতে নিহত হয়েছেন মা জেসমিন আক্তার।

খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। বাড়িতে তল্লাশি চালিয়ে ১০ রাউন্ড গুলি ও একটি এয়ার গান উদ্ধার করা হয়েছে। তবে মাঈনুদ্দীন পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে বলে তিনি জানান।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ