30 C
আবহাওয়া
৬:৪২ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর ব্যবস্থা: আইজিপি

অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর ব্যবস্থা: আইজিপি

অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর ব্যবস্থা: আইজিপি

বিএনএ: রাজধানীতে অগ্নিকান্ডের ঘটনায় নাশকতা পেলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ‘অগ্নিকান্ডের প্রতিটি ঘটনাই খতিয়ে দেখছে পুলিশ। এগুলো নাশকতা হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ কথা বলেছেন পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

শনিবার (১৫ এপ্রিল) রাজধানীর সিদ্ধেশ্বরী বালক উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ দোকান মালিক সমিতির উদ্যোগে আয়োজিত অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রাজধানীতে অগ্নিকান্ডের কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে উল্লেখ করে আইজিপি বলেন, ইদানীং লক্ষ্য করছি যে, কয়েকটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা সংঘটিত হয়েছে। এর কারণে কিছু মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের বিষয়ে দোকান মালিক সমিতি দৃষ্টি রাখবে বলে আশা করছি।

ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আমি অনুরোধ করবো, যেহেতু অনেক শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে, তাদের প্রতি যদি আপনাদের সহযোগিতার হাত বাড়ানো হয়, তবে, তাদের উপকার হবে।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, সমাজের বিত্তশালীরা যদি সাধারণ মানুষ ও খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়ান, তাদের যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তবে, সবাই উপকৃত হবে।

সাধারণ মানুষ ও খেটে খাওয়া মানুষদের মধ্যে ইফতার ও পণ্য সামগ্রী বিতরণ করা গেলে তাদের জন্য বিশাল একটি সহযোগিতা হয় উল্লেখ করে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, সকলে মিলে আমরা যদি দেশের সকল মানুষের জন্য কাজ করি তবে, কোনো মানুষ নিরন্ন থাকবে না।

অনুষ্ঠানে বাংলাদেশ দোকান মালিক সমিতির উদ্যোগে প্রায় ৬০০ জন গরিব দুস্থ ও খেটে খাওয়া সাধারণ মানুষের মধ্যে ইফতার ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বিএনএ নিউজ/এ আর 

Loading


শিরোনাম বিএনএ