29 C
আবহাওয়া
৫:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়সনসিংহে নিখোঁজের পরদিন প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

ময়সনসিংহে নিখোঁজের পরদিন প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

ময়সনসিংহে নিখোঁজের পরদিন প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজের পরদিন মৎস্য খামার থেকে সাখাওয়াত হোসেন (৫০) নামে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে উপজেলার বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের মৎস খামার থেকে মরদেহ উদ্ধার করা হয়। সাখাওয়াত হোসেন ওই এলাকার মৃত সিদ্দিকুর রহমান খানের ছেলে ও রামসোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। এছাড়াও তিনি গ্রাম্য পশু চিকিৎসক ও জমি মাপার আমিন হিসেবেও কাজ করতেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, সাখাওয়াত হোসেন শিক্ষকতার পাশাপাশি পশু চিকিৎসা ও জমি মাপার জন্য প্রায়ই বাড়ি থেকে বের হয়ে ফিরতেন না।গতকাল সোমবার সকালেও কারো কাছে কিছু না বলে মৎস্য খামারে যান। সেখান থেকে আর বাড়িতে ফিরে আসেননি। রাতে বাড়িতে না ফেরায় সকালে বাড়ির আশপাশ এলাকায় খোঁজাখোঁজি করেন। এমতাবস্থায় সকালে মৎস্য খামারে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় সাখাওয়াত হোসেনকে দেখতে পারেন। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করেন।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের শরীরে বিদ্যুতের তারে জড়ানো জায়গায় পুড়া চিন্হ আছে। ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ঠে তার মৃত্যু হয়েছে।এছাড়া শরীরে আর কোন জখমের চিহ্ন নেই। তবে, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ