34 C
আবহাওয়া
৯:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেসবুকে স্টাটাস: কাপাসিয়ায় সংঘর্ষে ৩ জন নিহত

ফেসবুকে স্টাটাস: কাপাসিয়ায় সংঘর্ষে ৩ জন নিহত

কাপাসিয়ায় সংঘর্ষে ৩ জন নিহত

বিএনএ, গাজীপুর: গাজীপুরে কাপাসিয়ায় ফেসবুক স্ট্যাটাসে মন্তব্য করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোরসহ তিনজন নিহত হয়েছেন।  শনিবার (১২ মার্চ) রাতের দিকে উপজেলার আড়াল গ্রামে এ ঘটনা ঘটে। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন ওই ইউনিয়নের দক্ষিণগাঁও গ্রামের মৃত আলম হোসেনের ছেলে নাঈম (১৮), আলম মিয়ার ছেলে ফারুক (২৬) ও হিরণ মিয়ার ছেলে রবিন (১৫)। আহতরা হলেন- দক্ষিণগাঁও গ্রামের নয়ন সরকারের ছেলে রাব্বি (১৪), মির্জানগর গ্রামের ইসমাইলের ছেলে হৃদয় (১৪), মামুর্দি গ্রামের আমজাদ হোসেনের ছেলে ফাহিম ও চর আলী নগর গ্রামের জাহিদ হোসেন (২৮)।

স্থানীয় সূত্র জানায়, এক নারীকে নিয়ে ফেসবুকে ব্যাঙ্গাত্মক একটি স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।এতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাঈম, ফারুক ও রবিন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পাশের নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে নাঈম ও ফারুককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে মনোহরদীর কোচেরচর এলাকার মোস্তফার ছেলে বেলায়েত (২৩) ও দৌলতপুর এলাকার রফিক মিয়ার ছেলে ফয়সালকে আটক করেছে পুলিশ। ওসি এএসএম নাসিম বলেন, নাঈম ও ফারুক মনোহরদী হাসপাতালে নেওয়ার পর মারা যায়। রবিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বলে শুনেছি। এ ঘটনায় আমাদের পুলিশ অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যে দুইজনকে আটক করেছি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ