27 C
আবহাওয়া
৯:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মতিঝিল এজিবি কলোনিতে মুরসালিন আহমেদ (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত মুরসালিন গাড়ির ড্রাইভার হিসেবে চাকরি করতেন।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে কলোনির ৯০/৮ নম্বর বাসার নিচতলা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি আজ সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকার আবুল হাশেমের ছেলে মুরসালিন। স্ত্রী তানজিনা ইয়াসমিন তন্নীকে সঙ্গে নিয়ে এজিবি কলোনিতে তার শ্বশুরে বাসাতে থাকতেন তিনি।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ দাস বৈরাগী বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, স্বজনদের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার রাতে ওই বাসা থেকে শায়িত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

তার শরীরে কোথায় আঘাত কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে, গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে। তিনি গলায় কাপড় পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার স্ত্রীর পরিবার দাবি করেন। তবে মুরসালিনের পরিবার হত্যাকাণ্ড বলে সন্দেহ করছে এবং তারা মৌখিকভাবে অভিযোগ দিয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এছাড়া ঘটনাটি বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
বিএনএ নিউজ/আজিজুল, জেবি

Loading


শিরোনাম বিএনএ