29 C
আবহাওয়া
৪:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফটিকছড়িতে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

ফটিকছড়িতে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

ফটিকছড়িতে অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়িতে অপহৃত ছাত্রীকে উদ্ধারসহ অপরহরণের সঙ্গে মা-ছেলেসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শনিবার (১২ নভেম্বর) সকালে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল দুপুরে হাটহাজারী উপজেলার পশ্চিম দেওয়াননগর এলাকার একটি ঘর থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন, ফটিকছড়ির ধর্মপুর ইউনিয়নের মোহাম্মদ ওসমান আলীর ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫) ও পটিয়া উপজেলার পূর্ব আশিয়া ইউনিয়নের গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭),ধর্মপুরের মোহাম্মদ হাবিবের ছেলে রাসেল (২৫)

র‌্যাব ৭ জানায়, ভুক্তভোগী নবম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়ার পথে ও মোবাইলে ভুক্তভোগীকে সাইমুন বিভিন্নভাবে উত্যক্ত করতো। বিষয়টি জানাজানির পর ছাত্রীর মা তার মেয়েকে বিরক্ত না করার জন্য সাইফুলের পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সাইফুল ভুক্তভোগীকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। গেল ১৩ আগস্ট সন্ধ্যায় বাড়ির সামনে থেকে ওই ছাত্রীকে সিএনজি অটোরিকশা করে তুলে নিয়ে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ভুক্তভোগীর মা ৫ জনের নাম এবং ২ থেকে ৩ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে। অপহরণকারীদের গ্রেফতারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। অভিযানের এক পর্যায়ে শুক্রবার(১১ নভেম্বর) হাটহাজারী থেকে তিনজনকে গ্রেফতার করে।এ সময় ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে রাসেলকে ফটিকছড়ির নানুপুর এলাকা থেকে গভীর রাতে গ্রেফতার করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ