29 C
আবহাওয়া
৪:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে যুবককে কুপিয়ে হত্যা

কর্ণফুলীতে যুবককে কুপিয়ে হত্যা

কর্ণফুলীতে যুবককে কুপিয়ে হত্যা

বিএনএ,চট্টগ্রাম : কর্ণফুলীতে সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তর্কাতর্কির জের ধরে মো. নুরুল আনোয়ার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার ( ১০ আগস্ট ) রাত আটটার দিকে উপজেলার জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আনিস তালুকদারের বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত আনোয়ার জুলধা ইউনিয়নের আনিস তালুকদারের বাড়ির মৃত কবির আহমদের ছেলে। তিনি গাড়িচালক ছিলেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জাশেদুল আলম জানান, বুধবার বিকেলে নুরুল আনোয়ারের ঘরে স্থাপিত সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তার মায়ের সঙ্গে পাশের ঘরের জাহাঙ্গীরের তর্কাতর্কি হয়। বিষয়টি নিয়ে আমি পরে বৈঠক করে সমাধান দেব বলে দুই পক্ষের লোকজনকে জানায়।

কিন্তু রাত আটটার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে নুরুল আনোয়ারের ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করা হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে তিনি জানান।

পরিবারের অভিযোগ, পাশের ঘরের জাহাঙ্গীর, আলমগীরসহ তাদের পরিবারের অন্য সদস্যরা নুরুল আনোয়ারকে কুপিয়ে হত্যা করে। কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তবে কাউকে আটক করা যায়নি। ময়নাতদন্ত শেষে ঘটনার কারণ অনুসন্ধান করা যাবে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ