31 C
আবহাওয়া
১:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ভোলা আ’লীগের নেতৃত্বে মজনু-বিপ্লব

ভোলা আ’লীগের নেতৃত্বে মজনু-বিপ্লব

ভোলা আ’লীগের নেতৃত্বে মজনু-বিপ্লব

বিএনএ, ভোলা : ভোলা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে বর্তমান সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাকে পুনরায় সভাপতি ও বর্তমান সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। প্রথম সহ-সভাপতি করা হয়েছে বিদায়ী সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুকে।

শনিবার (১১ জুন) দুপুরে ভোলা সরকারি স্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ কমিটি আগামী এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দেবেন।

জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতির দায়িত্ব পালন করেন মন্ত্রী পদমর্যাদার পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আবুল হাসনাত আবদুল্লাহ এমপি। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

ঢাকা থেকে ভার্চুয়ালি সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন বাংলাদশে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী, কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের  সংসদ সদস্য আলী আজম মুকুল প্রমুখ।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ