26 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী’র ওসিকে বিদায় দিলেন এমপি মোছলেম উদ্দিন

বোয়ালখালী’র ওসিকে বিদায় দিলেন এমপি মোছলেম উদ্দিন

বোয়ালখালী’র ওসিকে বিদায় দিলেন এমপি মোছলেম উদ্দিন

বিএনএ,  বোয়ালখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিমকে আনুষ্ঠানিকভাবে বিদায় দিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।শুক্রবার( ১০ জুন) বিকেলে বোয়ালখালী থানার অডিটোরিয়ামে ওসির বদলি জনিত বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শাহাদাত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন মো. এমরান, পৌরসভা মেয়র জহুরুল ইসলাম জহুর, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম বাবুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, ইউপি চেয়ারম্যান এসএম জসিম উদ্দিন, মোহাম্মদ মোকারম, কাজল দে ও শফিউল আজম শেফু।

এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ নেতৃবৃন্দ ও পৌর কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ বিদায়ী ওসি আবদুল করিমের ভূয়সী প্রশংসা করে বলেন, উপজেলায় মাদক নির্মূল, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধ দমনে নিরলসভাবে কাজ করেছেন ওসি মো. আবদুল করিম। তার আমলে অনুষ্ঠিত কয়েকটি নির্বাচন অত্যন্ত দক্ষতার সাথে সম্পন্ন করেছেন তিনি। এ অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নতুন কর্মস্থলে দেশ ও দশের জন্য কাজ করবেন।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বিদায়ী ওসির দীর্ঘায়ু কামনা করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিএনএ/ বাবর মুনাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ