29 C
আবহাওয়া
৮:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ 

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ 


বিএনএ, ফেনী : ভারতীয় জনতা পার্টির (বিজেপি) মুখপাত্র নুপুর শর্মা ও গণমাধ্যম শাখার প্রধান নবীন কুমার জিন্দালের মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে ফেনী শহরে বিক্ষোভ মিছিল হয়েছে। ওলামা মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদি জনতার ব্যানারে বৃহস্পতিবার আসর নামাজের পর ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদ, জহিরিয়া মসজিদ ও ফেনী কোর্ট জামে মসজিদ সহ শহরের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা শহরের ট্রাংক রোডের দোয়েল চত্বরে জড়ো হয়।

এরপর সেখান থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্ধান সড়ক প্রদক্ষিণ শেষে মিজান ময়দানে গিয়ে শেষ হয়। সেখানে ওলামা মাশায়েখদের পক্ষ থেকে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে অবমাননার দায়ে ফেনীতে সবধরনের ভারতীয় পণ্য বর্জনের শপথ পড়ানো হয়।

শর্শদী দারুল উলুম মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা আফজালুর রহমানের সভাপতিত্বে ও ওলামা মাশায়েখ পরিষদের মুখপাত্র মাওলানা ওমর ফারুকের পরিচালনায় বক্তব্য রাখেন জামেয়া মাদানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা সাইফুদ্দিন কাসেমী, মাওলানা ফখরুদ্দীন, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা আনোয়ার উল্যাহ ভূঁইয়া, মাওলানা আবুল কাসেম, মাওলানা কাসেম নোমানী, মাওলানা ক্বারী আবুল কাসেম, মাওলানা আবদুল হাই, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা আবদুল হালিম, মাওলানা আবুল খায়ের মাসুম, মাওলানা জালাল উদ্দীন ফারুক, মাওলানা মুহাম্মদ অলী মিল্লাত, মাওলানা নুরুল করিম, মাওলানা তৈয়ব সুলতানী, মাওলানা নুরুল হুদা, মাওলানা আবদুর রাজ্জাক প্রমুখ। শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা আফজালুর রহমান।

 

বক্তারা বলেন, কোন মুসলমান নবীর অপমান সহ্য করতে পারেনা। সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে রাষ্ট্রিয়ভাবে প্রতিবাদ হওয়া প্রয়োজন। সব রাজনৈতিক দল এই প্রতিবাদে সোচ্চার হওয়া প্রয়োজন। রাসুল (সা:) কে অতীতে যারা অপমান করেছেন তারা ধ্বংস হয়েছে। নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের পরিণতিও হবে ভয়াবহ। তাদের বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ