30 C
আবহাওয়া
৮:৪৭ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কাঁচপুর ব্রিজে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

কাঁচপুর ব্রিজে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

কাঁচপুর ব্রিজে সংঘর্ষ

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজে বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছে বেশ কয়েকজন।

রোববার (৯ অক্টোবর) সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত হয়েছেন হানিফ (২৫), মামুন (৩০), নুরুদ্দিন (৪৫), জামাল (৪২) এবং আরেক জনের পরিচয় নিশ্চিত হওয়া যায় নি। নিহত হানিফ অটোরিকশার চালক আর বাকি ৪ জন যাত্রী।

প্রতক্ষ্যদর্শী ওমর ফারুক নামে এক ব্যক্তি জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে যাচ্ছিল অটোরিকশাটি। ৮ জন যাত্রী ছিল রিকশাটির মধ্যে। হঠাৎ একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোতে থাকা সবাই আহত হয়। এদের মধ্যে কয়েকজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর বাকি ৪ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এদের মধ্যে ৩ জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর একজন ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ৩ টি মর্গে রাখা হয়েছে। আহত জামাল উদ্দিন মিয়া জরুরি বিভাগে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান ।নিহত মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকেন মামুন। স্থানীয় একটি পোশাক কারখানার লাইন চিফ তিনি। সকালে মামুন একাই তার বাসা থেকে কাঁচপুরে ছোট ভাইয়ের বাসায় যাচ্ছিলেন।

অটোচালক আবু হানিফের ছোট ভাই মো. রতন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পাটুলি গ্রামে।

যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় থাকেন তারা।কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মো. নবীর হোসেন জানান, একটি মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে স্থানীয় একটি হাসপাতালে একজন মারা যায়। এছাড়া পুলিশ জানতে পারে ঢামেকে এ ঘটনায় আরও তিনজন মারা গেছেন। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ