27 C
আবহাওয়া
৭:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নতুন গান নিয়ে আসছে ইয়েল ব্যান্ড

নতুন গান নিয়ে আসছে ইয়েল ব্যান্ড

ইয়েল ব্যান্ড বাবু

বিনোদন ডেস্ক: ইয়েল ব্যান্ড বাংলাদেশে প্রথম ব্যান্ড ৩২ বছর আগে কয়েকজন তরুন শিল্পী মিলে গড়ে তুলেন।প্রথম দিকে আন্ডারগ্রাউন্ড থেকে কনসার্ট শো চালিয়ে যায় ইয়েল ব্যান্ড। বিটিভিতে ১৯৯২/৯৩ তে ব্যান্ডটি বেশ কিছু প্রশংসনীয় পারফর্ম করে সে সময় তরুণদের মাঝে খুব জনপ্রিয়তা পায়।

ইয়েল ব্যান্ড তাদের স্টুডিও রেকোর্ডিং শুরু করে ১৯৯১ তে। শেষ হয় ৯৩ সালে।বিভিন্ন কারনে সেই এ্যালবাম আজো রিলিজ করে নি। তবে সুসংবাদ এই যে সময়ের সাথে সুর রেখে কিছু গানের কথা পরিবর্তন করে আবার নতুন রেকের্ডিং করছে তারা।

এ ছাড়া গীতিকার সরকার রাজু চৌধুরীর কথায় এবং ফুয়াদ নাসের বাবুর সুরে নতুন মৌলিক গান জি সিরিজ থেকে রিলিজ করবে বলে ব্যান্ডের কর্নধার ভোকাল বাবু বিএনএ কে জানান।সাউন্ড টেক থেকে দুটি নতুন গান সম্প্রতি বের হয়েছে ইয়েল ব্যান্ড এর।

বর্তমানে ইয়েল ব্যান্ড এর সদস্যরা হলেন, বাহাদুর আফজাল, লিড গিটারিস্ট, বেইজ গিটারিস্ট বাপ্পি,কি বোর্ডিষ্ট রিয়াজ, ড্রামার লোবান, একুষ্টিক গিটার জুয়েল,ভোকাল বাবু।

ইয়েল ব্যান্ড এর কর্নধার ভোকাল বাবু বলেন, একসময় বহু নামকরা মিউজিসিয়ান ইয়েল ব্যান্ড থেকেই সংগীত জগতে যাত্রা শুরু করেন। ব্যান্ডটির সবচেয়ে বড় পাওয়া ৩২ বছর উৎসব। প্রচুর কনসার্ট শোর অফার আসছে।

তিনি জানান, ২০২২ সালের শেষ দিকে বিভিন্ন টিভি চ্যানেলে তাদের নতুন মৌলিক গান দেখতে পাবেন দর্শকরা।

বিএনএ/ রিপন রহমান খান, ওজি,জিএন

Loading


শিরোনাম বিএনএ