30 C
আবহাওয়া
৮:৪৯ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ড্র নিয়ে ফিরল বার্সেলোনা

ড্র নিয়ে ফিরল বার্সেলোনা

ড্র নিয়ে ফিরল বার্সেলোনা

বিএনএ ক্রীড়া ডেস্ক : পয়েন্ট টেবিলের তলানির দিকে থাকা দল সেলতা ভিগোর সঙ্গে ড্র করেছে বার্সেলোনা । সেলতার মাঠে ৩-৩ গোলে ড্র করে মেসির সাবেক এই দল। লা লিগায় পায়ের নিচে মাটি খুঁজে পাচ্ছে না বার্সেলোনা। চাভি এর্নান্দেস দলের দায়িত্ব নেয়ার আগে তিন গোলে এগিয়ে থেকেও পয়েন্ট খোয়াল স্প্যানিশ জায়ান্টরা।

ম্যাচের প্রথমার্ধের ফলের সঙ্গে শেষের ফল মেলালে অবাকই হতে হবে। আনসু ফাতি, সার্হিও বুস্কেটস আর মেম্ফিস ডিপাইয়ের গোলে ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলে বার্সা।

ম্যাচের পুরো চিত্র পাল্টে যায় দ্বিতীয়ার্ধে। জয়ের স্বপ্নে বিভোর কাতালানদের মুখ থেকে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সেলতা ভিগো।

ইয়াগো আসপাসের গোলে ব্যবধান কমিয়ে নলিতোর গোলে ব্যবধান ৩-২ করে দলটি। নির্ধারিত সময় শেষ হয়ে ইনজুরি টাইমে ম্যাচ যখন রেফারির বিদায় ঘণ্টা শোনার অপেক্ষায়, তখন অধিনায়ক আসপাসের দ্বিতীয় গোলে সমতার উল্লাসে মাতে স্বাগতিক দল।

এ ফলাফলের পর ৬ ম্যাচে মাত্র এক জয়ে লিগে ১২ ম্যাচ শেষে এখন ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ৯ নম্বরে বার্সা। ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ।  ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। তিন নম্বরে থাকা সেভিয়ারও পয়েন্ট ১২ ম্যাচে ২৪।

বিএনএ/ওজি

 

 

Loading


শিরোনাম বিএনএ