34 C
আবহাওয়া
২:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পালানোর সময় তিন ছাত্রী আটক

পালানোর সময় তিন ছাত্রী আটক

পালানোর সময় তিন ছাত্রী আটক

বিএনএ: বাড়ি থেকে পালিয়ে চট্টগ্রাম যাওয়ার সময় বরগুনার তিন ছাত্রীকে আটক করা হয়েছে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেলে বরগুনা পৌর বাস টার্মিনালে এ ঘটনা ঘটে। এদের মধ্যে দুজন সপ্তম শ্রেণির এবং একজন নবম শ্রেণির ছাত্রী। তাদের বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলায়।

ঘটনার সময় পৌর বাস টার্মিনালে অবস্থান করা মো. কবির নামে এক বাস মালিক বলেন, ওই তিন ছাত্রী বরগুনা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের টিকিট কাটে। এ সময় তাদের সঙ্গে এক কিশোরও ছিল। ওই কিশোরের বাড়ি এবং ছাত্রীদের বাড়ি পাশাপাশি। ওই কিশোর চট্টগ্রাম যেতে রাজি ছিল না। এ নিয়ে তাদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। তাদের অসংলগ্ন কথোপকথন এবং হাঁটাচলা দেখে বাস শ্রমিকদের সন্দেহ হয়। পরে বাস শ্রমিকরা ওই তিন ছাত্রীকে আটক করেন।

এ বিষয়ে বরগুনা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু বলেন, ‘বাড়ি থেকে পালিয়ে আসা তিন ছাত্রীকে আটক করার বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ওই তিন ছাত্রীকে থানায় নিয়ে যায়।

এক ছাত্রীর বাবা বলেন, বাড়ির লোকজনের ওপর ক্ষুব্ধ হয়ে ওরা বাড়ি থেকে পালিয়েছে। কোথায় যাবে কী করবে সে সম্পর্কে ওদের কোনো জানাশোনা ছিল না। তাই বাসে ওঠার আগমুহূর্তে ওদের মধ্যে ভিন্নমত দেখা দেয়। এ কারণেই ওদের আটক করা সম্ভব হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহমেদ বলেন, আইনগতভাবে ওই তিন ছাত্রীকে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়াও তাদের নানাভাবে বোঝানো হয়েছে।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ