31 C
আবহাওয়া
১:৩৯ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ভালুকায় ট্রাক চাপায় সিএনজির চালকসহ নিহত ৩

ভালুকায় ট্রাক চাপায় সিএনজির চালকসহ নিহত ৩

ভালুকায় ট্রাক চাপায় সিএনজির চালকসহ তিনজন নিহত

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ভালুকায় মাটি বোঝাই ট্রাক চাপায় সিএনজির চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ভালুকা গফরগাঁও সড়কের ধলিয়া রাংচাপড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতরা হলেন-ভালুকা উপজেলার পরুরা এলাকার আব্দুল মতিন (৫০) ও একই এলাকার হোসেন আলী (৪৫)। অপরজনের নাম জানা যায়নি।

ভালুকা থানার ওসি মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত বলেন, ভালুকা গফরগাঁও সড়কের ধলিয়া রাংচাপড়া নামে স্থানে যাত্রী বোঝাই একটি সিএনজি দাড়িয়ে ছিল। এসময় গফরগাঁও থেকে ভালুকাগামী একটি মাট বোঝাই ট্রাক সিএনজিকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালকসহ দু’জন মারা যায়। এসময় গুরুতর আহত হয় আরও চারজন। পরে স্থানীয়রা আহতের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে আহতের হাসপাতালে আনার পর আরও একজন মারা যায়।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থলে কাজ করছেন। পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মো. আক্তারুজ্জামান বলেন, হাসপাতালে দু’জনকে আনার পর এক যুবক মারা গেছেন। তবে, তার বয়স ১৯ থেকে ২০ বছর হবে।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ