38 C
আবহাওয়া
৪:২১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে ইটের আঘাতে শিশুর মৃত্যু

যাত্রাবাড়ীতে ইটের আঘাতে শিশুর মৃত্যু

শিশুর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে চাচার ছোড়া ইটের আঘাতে দেড় মাস বয়সী লাবিব নামে এক ভাতিজা মারা গেছে। শিশু লাবিব তখন মায়ের কোলে ছিল । বুধবার (৬ ডিসেম্বর ) বেলা দেড়টার দিকে মাতুয়াইল কবরস্থান রোডে শামীম মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

আহত অবস্থায় লাবিবকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে বিকাল  ৪ টার দিকে মারা যায় সে। একটি কারখানার ইলেকট্রিক মিস্ত্রি দ্বীন ইসলাম ও বিথী আক্তারের একমাত্র সন্তান ছিল লাবিব। এ দম্পতির বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জে। মাতুয়াইলের ওই বাড়িতে তারা ভাড়া থাকেন।

বিথি আক্তার বলেন, ‘আমার একমাত্র সন্তান লাবিবকে গোসল করিয়ে শরীরের তেল দিচ্ছলাম। এমন সময় আমার দেবর খাইরুল আরেক ভাইয়ের একটি সাইকেল চালানোর জন্য নিয়ে যাচ্ছিলেন।

তখন আমার স্বামী দ্বীন ইসলাম সেই সাইকেলটি চালাতে খাইরুলকে বাধা দিয়ে বলেন, সাইকেলের ব্রেক নেই এবং এটি রাস্তায় চালালে দুর্ঘটনা হতে পারে। তবু খাইরুল সাইকেল নিয়ে যেতে চাইলে দুই ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। তখন খাইরুল ক্ষিপ্ত হয়ে আমার স্বামীকে লক্ষ্য করে একটি ইট নিক্ষেপ করে।’ পরে সেই ইট আমার কোলে থাকা লাবিবের মাথায় গিয়ে আঘাত করে। এতে সে গুরুতর জখম হয়। এরপর তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ  পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শিশুর মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ