29 C
আবহাওয়া
৪:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৩

ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৩

ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৩

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতির সময় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ( ৫ এপ্রিল ) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর কোতোয়ালি থানাধীন মিউনিসিপাল মডেল স্কুল এন্ড কলেজ সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি টিপ ছোরা জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিএমপির ও ডিএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজবাড়ি সদরের আলীপুর মনু সরকারের বাড়ির মো . শফিকুর রহমান প্রকাশ শফি ড্রাইভার প্রকাশ সফিক সরকারের ছেলে মো. রায়হান প্রকাশ লালু (২০)। তার কোন স্থায়ী ঠিকানায় ঘর বাড়ি না থাকায় বর্তমানে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ভাসমান ও ফেনী সদরের সাং-বৃংচি মৃদার বাড়ির মৃত মনির প্রকাশ ইলিয়াছের ছেলে মো. অপু প্রকাশ হৃদয় (২১)। বর্তমানে পাহাড়তলী আমবাগান রেলওয়ে কলোনীর ভাসমান এবং কোতোয়ালি থানার এনায়েত বাজার, বাটালি গলি, সিদ্দিকী রোডের, ৮৫ এয়াকুব মঞ্জিলের মো. ইকবালের ছেলে মো. সোহেল (৩০)।

এদের মধ্যে মো. রায়হান প্রকাশ লালু বিরুদ্ধে কোতোয়ালি ও ডবলমুরিং মডেল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় ও অস্ত্র আইনে ০৬টি মামলা, মো. অপু প্রকাশ হৃদয় এর বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র আইন, দ্রুত বিচার আইনসহ পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় ০৭টি মামলা এবং মো. সোহেল এর বিরুদ্ধে সিএমপি’র কোতোয়ালি ও ডবলমুরিং মডেল থানা এবং ডিএমপি’র শেরেবাংলা নগর থানায় অস্ত্র , মাদক, দ্রুত বিচার আইনসহ পেনাল কোডের ৩৯৯/৪০২ ধারায় ৮টি মামলা আছে।

নগরীর কোতোয়ালি থানার ওনি জাহেদুল কবির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় তিনটি স্টিলের টিপ ছোরা। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ