31 C
আবহাওয়া
২:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে শিশুসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে শিশুসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দু’জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলো, মো.বাপ্পী (৪) ও জাহাঙ্গীর হোসেন(৩০)। যাত্রাবাড়ী এলাকায় ইসলামিয়া হাসপাতালের গলিতে বাসার দ্বিতীয় তলার ছাদে খেলার সময় নিচে পড়ে মো. বাপ্পী (৪) নামে এক শিশুকে উদ্ধার করে রোববার (৬ ফেব্রুয়ারি) বিকেল সোয়া চারটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মো. স্বপন বলেন, আমি একজন পিকআপ চালক। ওই ভবনের দ্বিতীয় তলায় আমার বাসা। দুপুরে বাসায় খেতে আসি। কিছুক্ষণ পরে একজন খবর দেয় আমার ছেলে ছাদ থেকে নিচে পড়ে গেছে। তাড়াতাড়ি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি ভোলার দৌলতখান থানার চরখলিফা গ্রামে। তার দুই ছেলে ও এক মেয়ের মধ্যে বাপ্পী ছিল দ্বিতীয়। অপরদিকে পল্লবীর বিহারীক্যাম্প এলাকায় রবিবার দুপুরে কালাম নামে এক ব্যক্তির বাসার দ্বিতীয় তলায় রাজমিস্ত্রিরী জাহাঙ্গীর হোসেন প্লাষ্টারের কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুৎস্পৃস্ট হয়ে নিচে পড়ে অচেতন হয়ে যায়।

পরে তার খালাত ভাই আব্দুল আজিজ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত জাহাঙ্গীর ওই এলাকাতে বসবাস করেন। বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো.বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ দুইটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ