30 C
আবহাওয়া
২:০১ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদকের ছোবল থেকে আমাদের সন্তানদের বাঁচাতে না পারলে….

মাদকের ছোবল থেকে আমাদের সন্তানদের বাঁচাতে না পারলে….

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) এম. খুরশীদ হোসেন

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) এম. খুরশীদ হোসেন বলেছেন, ‘এই মাদকের ছোবল থেকে আমাদের সন্তানদের বাঁচাতে না পারলে আগামীতে চাকরি দেয়ার মতো কোনও লোক খুঁজে পাওয়া যাবে না।’

তিনি বলেন, যিনিই মাদক কেনাবেচার সঙ্গে জাড়ত থাকবেন, তিনি জনপ্রতিনিধি কিংবা যতই প্রভাবশালী হোক, কাউকেই ছাড় দেয়া হবে না। তাদেরকেও অবশ্যই আইনের আওতায় আনা হবে।

তিনি রোববার(৪ জুন ২০২৩) বেলা ১১টায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আহত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার রায়কে দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। উত্তম কুমার মেহেরপুর জেলার গাংনী থানা এলাকায় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি বলেন, ‘গত ৩০ মে মেহেরপুরের গাংনী থানা এলাকায় র‌্যাব-১২ এর মাদকবিরোধী অভিযানকালে ধারালো অস্ত্রের আঘাতে র‌্যাব সদস্য উত্তম কুমার রায় আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকদের আন্তরিক চিকিৎসায় বর্তমানে তিনি অনেকটা সুস্থ। আগামী কয়েকদিনের মধ্যে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ