23 C
আবহাওয়া
১:৩৭ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনবন্ধু

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনবন্ধু

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিনবন্ধু

বিএনএ, ঢাকা: রাজধানীর কাকরাইল মোড়ে তিনবন্ধু অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তাদের নাম ফারদী (১৯), শাওন (১৮) ও সোহান (১৯) তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ১ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বুধবার (৩ মে) রাত ১০টায় এ ঘটনাটি ঘটে।

তিনবন্ধুকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে সেখানে এক দোকানদার তাদের পানি ছিটিয়ে জ্ঞান ফেরান বলে জানান তারা। তিনবন্ধু পুরান ঢাকার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র। তারা বেইলি রোড থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে কাকরাইল মোড়ে ওভারব্রিজের পাশে কফিলাইন দোকানে জুস খান।

এরপর সেখান থেকে রিকশাযোগে যাওয়ার পথে ইসলামি ব্যাংক হাসপাতালের সামনে পিছন থেকে আরেক রিকশা আরোহী রিকশা থামানো জন্য ডাকতে থাকেন। এসময় রিকশা থামালে রিকশাওয়ালাকে মারধর করে। তারা প্রতিবাদ করলে তিনবন্ধুকে ভয়ভীতি প্রদর্শন করে। পরে ওদের কাছে থাকা দুটি মোবাইল সেট ও নগদ ১ হাজার টাকা হাতিয়ে নেন।

ফারদী জানান, আমাকে আর আমার দুই বন্ধুকে নীল শার্ট পরিহিত যুবক তার হাত আমাদের তিনজনের নাকের সামনে নেয়ার পর আমাকে রাতুল এন্টারপ্রাইজ থেকে ৩টি ভিজিটিং কার্ড নিয়ে আসতে বলে আর দুই বন্ধুকে অন্যদিকে দৌড়াতে বলে। আমি এসে দেখি আমাদের মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে উধাও। পরে সেখানে তিনবন্ধু অচেতন হয়ে পড়ে থাকলে এক দোকানদার তাদেরকে পানি ছিটিয়ে জ্ঞান ফেরান। পরে রিকশা করে তিনবন্ধুকে পুরান ঢাকায় পাঠানো হয় বলে জানা যায়।

বিএনএনিউজ/আজিজুল হাকিম,বিএম

Loading


শিরোনাম বিএনএ