25 C
আবহাওয়া
৯:৪১ পূর্বাহ্ণ - মার্চ ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চবির হিস্ট্রি ক্লাবের নেতৃত্বে মামুন-হাফিজুর

চবির হিস্ট্রি ক্লাবের নেতৃত্বে মামুন-হাফিজুর


বিএনএ, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাবের এক বছরের জন্য গভর্নিং বোর্ড ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বাংলাদেশ স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আবু ছায়েদ মামুন এবং সাধারণ সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগের শিক্ষার্থী হাফিজুর রহমান মনোনীত হয়েছেন।

শুক্রবার (২ জুন) বিকেল ৪ টায় ‘কারিতাস বাংলাদেশ’-এর মিলনায়তনে চিটাগং ইউনিভার্সিটি হিস্ট্রি ক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে আগামী এক বছরের জন্য ক্লাবের গভর্নিং বোর্ড ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মহীউদ্দীন এবং যুগ্ম সম্পাদক হিসেবে সাজ্জাদ হোসেন মনোনীত হয়েছেন। অন্যান্য সদস্যরা হলেন – সামিয়া, নওশীন, হীরা, দীপ্তি মোর্শেদ ও সেতু ।

সাধারণ সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক তাসনুভা রহমান। তিনি বলেন, ইতিহাসকে তরুণ প্রজন্মের কাছে সুন্দর করে তুলে ধরতে পারলেই তারা ইতিহাসের জ্ঞানকে কাজে লাগিয়ে সমাজ বিনির্মাণে অবদান রাখবে। তারই ধারাবাহিকতায় প্রায় অর্ধযুগ ধরে কাজ করে যাচ্ছে হিস্ট্রি ক্লাব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্লাবের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালেহ মোহাম্মদ আবদুল্লাহ সহ অন্যান্য ট্রাস্টি সদস্য ও এলামনাই সদস্যরা। সর্বশেষে অনুষ্ঠানের সভাপতি জিসু মিত্রের সমাপনী বক্তব্যের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার সমাপ্তি ঘটে।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ