29 C
আবহাওয়া
৮:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৩০ কেজি গাঁজাসহ নারী আটক

চট্টগ্রামে ৩০ কেজি গাঁজাসহ নারী আটক

চট্টগ্রামে ৩০ কেজি গাঁজাসহ নারী আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কর্ণফুলী থেকে ৩০ কেজি গাঁজাসহ এক নারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২ মে) বিকেলে নগরের কর্ণফুলী থানার দৌলতপুর থেকে ওই নারীকে আটক করা হয় বলে বুধবার (৩ মে) প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৭। উদ্ধার করা গাঁজার মূল্য প্রায় সাড়ে ৪ লাখ টাকা।

আটক- মুনজুরা (৪৬), চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বড়মা এলাকার আজিজের স্ত্রী। র‌্যাবের দাবি ওই নারী ও তার পরিবারের সদস্যরা মাদক বিক্রির সঙ্গে জড়িত। তার স্বামী ও বোন র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রামের কর্ণফুলী থানার দৌলতপুর এলাকার একটি বাসার দ্বিতীয় তলায় গাঁজার মজুদ রয়েছে এমন খবর পায় র‌্যাব-৭। গোপন খবরে বুধবার বিকেলেই ওই বাসায় অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে  মুনজুরা নামে এক নারী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। সেখান থেকে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে ভাড়া বাসার খাটের নিচ থেকে আলাদা তিনটি বস্তার ভেতর রাখা ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, অভিযুক্ত মুনজুরা ফেনী জেলার সীমান্ত থেকে গাঁজা সংগ্রহ করে বাসায় মজুদ করেন। পরে সেগুলো তার বাসায় রেখে বিক্রি করতেন। আটক আসামি ও উদ্ধারকৃত মালামাল সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বিএনএনিউজ/বিএম/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ